স্টাফ রিপোর্টার

ঠাকুরগাঁওয়ের হরিপুরে বৃহস্পতিবার সকালে মডেল মসজিদের ফাটল পরিদর্শনে আসেন ধর্ম বিষয়ক উপ সচিব আবুল কাসেম মুহাম্মদ শাহীন।

ধর্ম মন্ত্রনালয়ের উপ-সচিবের পরিদর্শনকালে জানা যায়,তিনি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের তিনতলা ভবনের প্রতিটি কক্ষ ও অভিযুক্ত ফাটল এলাকা ভালোভাবে লক্ষ্য করে দেখেন নির্মানে কিছু ত্রুটির কথা তুলে ধরেন।

সে সময় উপস্থিত ছিলেন হরিপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম,উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জিয়াউল হাসান মুকুল, ঠাকুরগাঁও ইসলামিক ফাউন্ডেশনের ডিডি মশিউর রহমান,উপজেলা সহকারি কমিশনার(ভূমি) রাকিবুজ্জামান,ঠাকুরগাঁও গণপূর্ত্য বিভাগের নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান ও উপজেলা প্রকৌশলী মাসুদুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য রাজনৈতিক নেতৃবৃন্দ।

এবিষয়ে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব আবুল কাশেম মুহাম্মদ শাহীন মসজিদের ফাটল সন্পর্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, প্রাথমিকভাবে আমি ধারণা করছি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণে ঠিকদার প্রতিষ্ঠান অবকাঠামো নির্মাণে কিছুটা অনিয়ম ও ভূলত্রুটি রয়েছে এবং অনিয়মের বিষয়টি গভীরভাবে তদন্ত করা হবে। সঠিক তদন্ত শেষে যদি কোন অনিয়ম পাওয়া যায় সেক্ষেত্রে ঠিাকাদার প্রতিষ্ঠান এবং বিষয়ে জড়িত সকল ব্যক্তিদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

কলমকথা / বিথী